নাগরপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা গৌতম চক্রবর্তীর শেষকৃত্য সম্পন্ন

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, মে ২৮, ২০২২

নাগরপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা গৌতম চক্রবর্তীর শেষকৃত্য সম্পন্ন

ডা.এম.এ.মান্নান, নাগরপুর(টাংগাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুর উপজেলা চৌধুরী বাড়ির সন্তান সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট গৌতম চক্রবর্তীর শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

শনিবার (২৮ মে) দুপুর বারোটার দিকে উপজেলার মামুদনগর ইউনিয়ন কেন্দ্রীয় শ্মশানে বরেণ্য এই রাজনীতিবিদের শেষকৃত্য সম্পন্ন করা হয়। সকালে নাগরপুর সরকারি কলেজ শহীদ মিনার প্রাঙ্গনে নেতার মরদেহ নিয়ে যাওয়া হয়, সেখানে বিএনপি কেন্দ্রীয়, জেলা ও উপজেলাসহ সকল পর্যায়ের নেতাকর্মীরা প্রিয় এই নেতাকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলার সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় শ্মশানে নিয়ে শেষকৃত্য সম্পন্ন করা হয়। এসময় নেতাকর্মী ও স্থানীয়রা কান্নায় ভেঙে পড়েন।

নাগরপুর উপজেলা বিএনপি সদস্য সচিব মো: হাবিবুর রহমান হবি বলেন, আমরা আমাদের প্রাণের স্পন্দন ও নাগরপুর-দেলদুয়ারের গণ মানুষের প্রিয় নেতাকে যথাযথ সম্মান ও মর্যাদায় শেষ বিদায় জানিয়েছি। তার মৃত্যুতে আমাদের এক অপূরণীয় ক্ষতি হয়েছে। আমরা নাগরপুরবাসী এক মহান নেতাকে হারালাম।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, সাবেক মন্ত্রী নূর মোহাম্মদ খান, টাঙ্গাইল জেলা বিএনপি সদস্য সচিব মাহমুদুল হক সানু, যুগ্ম আহ্বায়ক এড. ফরহাদ ইকবাল, সম্মানিত সদস্য আলী ইমাম তপন, সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রবিউল আওয়াল লাভলু, যুগ্ম আহ্বায়ক আহাম্মেদ আলী রানা, ইঞ্জিনিয়ার রেজাউল ইসলাম রেজা, সম্মানিত সদস্য শরিফ উদ্দিন আরজু, গোলাম মোস্তফা গোলাম প্রমুখ।

শুধু বিএনপি নেতৃবৃন্দই নয় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ টাঙ্গাইল জেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক ও সদর ইউপি থেকে বার বার নির্বচিত চেয়ারম্যান মো: কুদরত আলী, উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য, সাবেক ফুটবলার খোরশেদ আলম বাবুল, কাজী এটিএম আনিসুল হক বুলবুল,বাংলাদেশ আওয়ামী যুবলীগ টাঙ্গাইল জেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদুর রহমান ফরিদ , নাগরপুর উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: সুজায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান সহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গতকাল (২৭ মে) শুক্রবার সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী, বিএনপি কেন্দ্রীয় পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় কৃষক দলের সহ-সভাপতি এড. গৌতম চক্রবর্তী দুপুর ১টা ৩০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিকেলে বিএনপি নয়াপল্টন কেন্দ্রীয় অফিস প্রাঙ্গনে বিএনপি পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে রাতেই মরদেহ নাগরপুরে তার নিজ বাসভবন চৌধুরী বাড়িতে নেয়া হয়।নাগরপুর-দেলদুয়ার উপজেলার জনপ্রিয় এই নেতাকে দেখতে রাত থেকেই ভিড় করেন স্থানীয় জনসাধারণ।

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031