পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নেছার আহমেদ এমপি।

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, মে ২, ২০২২

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নেছার আহমেদ এমপি।

কপিল দেব জেলা প্রতিনিধি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমার প্রাণ প্রিয় মৌলভীবাজারবাসীসহ দেশ বিদেশের সর্বস্তরের জনগণকে জানাই আমার অন্তরের অন্তঃস্থল থেকে প্রানঢালা শুভেচ্ছা ও ঈদ মোবারক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে নেছার আহমেদ এমপি,সংসদ সদস্য, মৌলভীবাজার- ৩, সদস্য ভুমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি বলেছেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া এক বাণীতে নেছার আহমেদ এমপি,সংসদ সদস্য, মৌলভীবাজার- ৩, সদস্য ভুমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরেও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।

তিনি আরও বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। পবিত্র মাহে রমজানের শিক্ষা নিয়ে, মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের মধ্য দিয়ে আমরা যেনো আমাদের ভবিষ্যৎ জীবন পরিচালনা করতে পারি।

রহমত, বরকত, ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ্ যেন আমাদের কে হেফাজত করেন।ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির জোয়ার,ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা নিয়ে আসুক।