বাইরের কে ভিসানীতি দিল এ নিয়ে শেখ হাসিনার মাথাব্যথা নেই : কাদের

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩

বাইরের কে ভিসানীতি দিল এ নিয়ে শেখ হাসিনার মাথাব্যথা নেই : কাদের
সদরুল আইনঃ
যুক্তরাষ্ট্রের ভিসানীতি নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা সুষ্ঠু নির্বাচন করব তাতে বাইরের কে ভিসানীতি দিল, নিষেধাজ্ঞা দিল – এ নিয়ে আওয়ামী লীগের শেখ হাসিনার কোনো মাথাব্যথা নেই।
শনিবার রাজধানীর মধ্যবাড্ডা ব্যাপারী টাওয়ারের সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশ তিনি এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, আমেরিকা বলেছে সুষ্ঠু নির্বাচনে যারা বাধা দেবে তাদের ভিসা বন্ধ করবে। এটাতে আমাদের কিছু নেই, আমরা সুষ্ঠু নির্বাচন করি।
সর্বশেষ গাজীপুরে দেখিয়ে দিয়েছি, আমরা নির্বাচন সুষ্ঠু করবো।
আওয়ামী লীগ নিজেদের নীতিতে অটুট উল্লেখ করে তিনি বলেন, মার্কিন ভিসানীতিতে আমাদের লাভ হলো, তারা নালিশ করেছে নিষেধাজ্ঞা দেবে! সেই নিষেধাজ্ঞা কই? নির্বাচনে বোমা মারলে, গাড়ি ভাঙচুর করলে তারাই ভিসানীতির আওতায় আসবে।
সবাই অংশগ্রহণে আওয়ামী লীগ নির্বাচন চায় মন্তব্য করে কাদের বলেন, আমরা অবশ্যই নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করব। গাজীপুরে উজ্জ্বল দৃষ্টান্ত রেখে দিয়েছি।
সামনের দিনে বাংলাদেশে চারটি সিটি কর্পোরেশন ও জাতীয় নির্বাচনে অবাধ নির্বাচন হবে।
কাদের বলেন, বিএনপির বার কোন শত্রু নাই, তাদের প্রধান শত্রু শেখ হাসিনা। মানুষ আর ধানের শিষ চায় না। ওরা বলে ধানের শিষ, মানুষ বলে পেটে বিষ।
কেউ কেউ বলে সাপের বিষ।
দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা শেখ হাসিনা মন্তব্য করে তিনি বলেন, শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করেন। তিনি নিজের কথা ভাবেন না, ভাবেন দেশের কথা।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশে আরও বক্তব্য দেন দলটির আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031