মধুমিতাকে কোলে নিতে হিমশিম খেতেন যশ!

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১

মধুমিতাকে কোলে নিতে হিমশিম খেতেন যশ!

ভক্তরা তাদের ভালোবেসে ডাকেন ‘যশমিতা’। একটা সময় বাংলার প্রতিটি ঘরে ঘরে ছিল তাদের বন্দনা। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের সেই পাখি-অরণ্য জুটিকে ঘিরে দর্শকদের মাঝে ছিল আলাদা উন্মাদনা। এখনো এই জুটিকে মনের কোণে রেখে দিয়েছেন অনেকেই।

 

বলছি টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকারের কথা। ‘বোঝেনা সে বোঝেনা’ তুমুল সাফল্য পেলেও গত পাঁচ বছরে তারা আর জুটি বেঁধে কাজ করেননি। অবশেষে লম্বা এই বিরতি ভেঙ্গেছেন কিছু দিন আগেই। অভিনয় করেছেন একটি মিউজিক ভিডিওতে। নাম ‘ও মন রে’। প্রকাশ্যে আসার পর রাতারাতি গানটি জনপ্রিয়তা লাভ করে। ইতোমধ্যে প্রায় ৬৮ লাখ ভিউ হয়েছে গানটির।

 

এদিকে সদ্য প্রকাশ্যে এসেছে এই গানের বিহাইন্ড দ্য সিনের একটি দৃশ্য। যেখানে যশ ও মধুমিতা একে-অপরের সিক্রেট ফাঁস করেছেন। যশ বলেন, ‘শুটিংয়ে মধুমিতা আমাকে একটা কথাই মনে করিয়ে গেছে যে, তার ওজন এখন ৪৮ কেজি!’

 

যশের এই কথার জবাব দিতে দেরি করেননি মধুমিতা। তিনি বললেন, “তখন (বোঝেনা সে বোঝেনা নাটকের সময়) আমাকে কোলে তোলার সময় বলতো ‘উফ কী ভারী! কতক্ষণ!”

 

প্রসঙ্গত, যশ এবং মধুমিতা দু’জনেই এখন বড় পর্দার তারকা। যশকে সর্বশেষ দেখা গেছে গত বছর মুক্তি পাওয়া ‘এসওএস কলকাতা’ সিনেমায়। অন্যদিকে মধুমিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চিনি’। যেটা মুক্তি পায় গত বছরের ডিসেম্বরে।