মৌলভীবাজারে ইয়াবাসহ গ্রেফতার ১

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২২

মৌলভীবাজারে ইয়াবাসহ গ্রেফতার ১

রেডটাইমস নিউজ ডেস্ক মৌলভীবাজারঃ

 

মৌলভীবাজার মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে জাহাঙ্গীর মিয়া নামে মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

 

রবিবার (২৭ নভেম্বর)সন্ধ্যা ৭ঃ৩৫ মিনিটের সময় মৌলভীবাজার সদর মডেল থানাধীন মোকামবাজারস্ত সুজন মার্কেট এর সামনে অভিযান পরিচালনা করে মোট ১০৩(একশত তিন পিস) ইয়াবা ট্যাবলেট সহ আসামীকে আটক করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

আটককৃত আসামী মোঃজাহাঙ্গীর মিয়া(৩৭), পিতা-মৃত মোঃসুরুজ মিয়া;মাতা-সৈয়দা লুৎফুন্নেসা; সাং নিতেশ্বর,১২নং গিয়াসনগর ইউ.পি, থানা ও জেলা মৌলভীবাজার সদর।

 

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াসিনুল হক এর তত্বাবধানে ও পুলিশ পরিদর্শক(তদন্ত)ও পুলিশ পরিদর্শক (অপারেশন) এর সার্বিক দিক নির্দেশনায় অভিযান পরিচালনা করেন এসআই (নিঃ)/সৈয়দ বশির আহমদ,এসআই (নিঃ)/আবুল কালাম চৌধুরী,এএসআই (নিঃ)/ সাকির হোসেন,এএসআই (নিঃ)/ জহুরুল ইসলাম,এএসআই (নিঃ) আনোয়ার হোসেন ও এএসআই (নিঃ)/ আবুল কালাম আজাদ সহ মৌলভীবাজার সদর মডেল অন্যান্য সদস্যগণ।

 

এবিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃইয়াসিনুল হক জানান দীর্ঘ চেষ্টার পর আসামী জাহাঙ্গীর মিয়া কে ইয়াবা ট্যাবলেট সহ বিধি মোতাবেক জব্দ করা হয়েছে। উক্ত আসামী দীর্ঘ দিন যাবত তার এলাকা সহ আশপাশ এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করে যুব সমাজকে নষ্ট করে আসিতেছিল।

তার বিরুদ্ধে ইতিপূর্বে মৌলভীবাজার সদর মডেল থানায় মোট ০৪ (চার) টি মাদক মামলা রয়েছে যাহা বর্তমানে বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।উক্ত ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় আসামী বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31