মৌলভীবাজার জেলা -বিএনপির সাধারণ সম্পাদক এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২২

মৌলভীবাজার জেলা -বিএনপির সাধারণ সম্পাদক এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মৌলভীবাজার রেডটাইমস নিউজ ডেস্কঃ

 

মৌলভীবাজার জেলা -বিএনপির সাধারণ সম্পাদক এর নেতৃত্বে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে জ্বালানী, গ্যাসের মূল্য বৃদ্ধি ও বিদ্যুতের নজিরবিহীন লোডসেডিং এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

আজ রোববার( ৩১ জুলাই) বিকেলে বিক্ষোভ মিছিলটি শহরের চাঁদনীঘাট থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে টিসি মার্কেটের সম্মুখে গিয়ে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 

বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব আব্দুল মুকিত এর সভাপতিত্বে ও সাবেক জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এম এ নিশাত এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান (ভিপি মিজান)।

বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রকিব সাবু, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, কেন্দ্রীয় তাঁতীদলের সদস্য ও সাবেক পৌর বিএনপির সভাপতি এম এ হক, জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ও পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহমদ রহমান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সেলিম মোহাম্মদ সালাহউদ্দিন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর আনিছুজ্জামান বায়েছ, জেলা জাসাস এর যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি সদস্য ওয়াহিদুর রহমান জুনেদ, সাবেক ছাত্রনেতা এডভোকেট সৈয়দ নেপুর আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, জেলা যুবদলের সদস্য নাজমুল হোসেন মামুন, সাবেক ছাত্রনেতা সৈয়দ তানবির আলী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মামুনুর রশিদ মামুন প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান বলেন, অবৈধ সরকারের নজিরবিহিন দুর্ণীতি ও লোটপাটের কারনে দেশের অর্থনীতি আজ ভেঙ্গে পড়েছে।

 

দেশের জনগনকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশের গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করলে একমাত্র এইসব দুর্যোগ থেকে দেশের মানুষ রক্ষা পাবে।

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930