রাজনগরের ধুলিজুরা গ্রামে জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রানে হত্যার চেষ্টা

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, মে ১১, ২০২৩

রাজনগরের ধুলিজুরা গ্রামে জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রানে হত্যার চেষ্টা

রেডটাইমস নিউজ ডেস্ক:

 

মৌলভীবাজারের রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রানে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা হয়েছে। মামলা নং- সিাআর ১১১/২৩ ইং(রাজ:)। পরে বিজ্ঞ আদালত মামলাটি তদন্তের জন্য  রাজনগর থানার অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেন। বতমানে মামলাটি রাজনগর থানার অফিসার ইনচার্জ বরাবরে তদন্তাধীন আছে।

 

অভিযোগে জানাযায়, রাজনগর উপজেলার ধুলিজুরা গ্রামের মে: পারভেজ মিয়ার সাথে একি গ্রামের সাইদিুল হোসেন র“কন(২৮) ও তার পিতা আকবর আলী খেলা(৫৫)র জমি সংক্রান্ত বিষয় নিয়ে পুর্ব শত্র“তা চলে আসছিল। এই শত্র“তার জের ধরে (৮ মে) রাত্রে আকলের বাজারের নীরব স্থানে মোবাইল ফোনে কথা বলার সময় সাইদুল হোসেন র“কন তার পিতার নির্দেশে রামদা দিয়ে মাথায় ও হাতে পায়ে কুপিয়ে প্রানে মারার চেষ্টা করে। এ সময় আকবর আলী খেলা খুর দিয়ে আঘাত করে মারাত্মক আহত করেন। আহত মো: পারভেজ মিয়াকে প্রথমে রাজনগর উপজেলা স্বাস্খ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার পর মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রেফার্ড করা হয়।

 

অনুসন্ধানে জানাযায়, ২০১৮ সালে আকবর আলী খেলা এক সময় পুত্র সাইদুল হোসেন র“কনের বিপথগামী হওয়ার কারনে তার উপর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছিলেন। তার মামলায় জানাযায়, সাইদুল হোসেন র“কন সর্বদা নেশার টাকা জন্য পিতা মাতা দুজনকে গালিগালাজ ও মারধোর করে। ঘর থেকে ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। তাকে প্রানে মারার চেষ্টা করে। মামলা নং-সি আর-৪৯/১৮ ইং (রাজ:)।

 

এ ছাড়াও সাইদুল হোসেন র“কনের চাচা আনফর আলী (প্রবাসী) প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সচিবের নিকট সাইদুল হোসেন র“কন ও তার পিতা আকবর আলী খেলার বিরোধে অভিযোগ করেছিলেন যে তিনি প্রবাসী হওয়ার সুবাদে তার মৌরসী জমি দখল করার চেষ্টা করেছিলেন। তাকে সব সময় প্রানে মরার হুমকি দিত ও ক্ষতি করার চেষ্টা করতো।তাদেরে আইনের আওতায় নিয়ে আসার আবেদন করেছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031