রাতভর দোকানে লুকিয়ে প্রেমিকার জন্য মোবাইল চুরি, অতঃপর…

প্রকাশিত: ৯:০৫ পূর্বাহ্ণ, আগস্ট ৯, ২০২২

রাতভর দোকানে লুকিয়ে প্রেমিকার জন্য মোবাইল চুরি, অতঃপর…

ছবি: সংগৃহীত

 

 

 

 

দোকানে ঢুকে সারারাত লুকিয়ে ছিলেন এক যুবক।

 

পর দিন দোকান খোলার পর সাতটি মোবাইল নিয়ে চম্পটও দেন তিনি; কিন্তু শেষরক্ষা হয়নি।প্রেমিকার সাধপূরণ করতে মোবাইল চুরি।

 

 

ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে। অভিযুক্তের নাম আব্দুল মুনাফ।প্রেমিকা মোবাইল ব্যবহার করতেই ফোনের আইএমইআই নম্বর ধরে পুলিশ খুঁজে বের করেছে প্রেমিককে।

 

 

পুলিশ সূত্রে খবর, ২৭ বছর বয়সি মুনাফ আদতে বিহারের বাসিন্দা। বেঙ্গালুরুর একটি রেস্তরাঁয় কাজ করতেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেঙ্গালুরুর এক তরুণীর সঙ্গে আলাপ হয় তার। তাকে উপহার দেওয়ার জন্যই মোবাইল চুরির ফন্দি আঁটেন মুনাফ।

 

 

ভারতের বেঙ্গালুরু পুলিশের বিবরণ অনুযায়ী, রোববার সন্ধ্যার পর গ্রাহকের বেশে দোকানে ঢোকেন আব্দুল। তার পর সুযোগ বুঝে লুকিয়ে পড়েন মহিলাদের শৌচাগারে। দোকান বন্ধ হওয়া পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। দোকান বন্ধ হওয়ার পর বেরিয়ে এসে মোট সাতটি মোবাইল হাত করেন। পরের দিন দোকান খোলার পর মোবাইলসহ বাইরে বেরিয়ে যান আব্দুল মুনাফ।

 

 

মোবাইল নিয়ে হেঁটে যাওয়ার সময় একটি ফোন মেঝেতে পড়ে যায়। পরে সেটি কুড়িয়ে পান দোকানের এক কর্মচারী। আর তখনই সামনে আসে চুরির ঘটনা।

 

 

এদিকে পুলিশ জানিয়েছে, প্রায় ৫ লাখ টাকার মোবাইল চুরি করেছিলেন আব্দুল মুনাফ। প্রেমিকাকে মোবাইল উপহার দেওয়ার পর সেই মোবাইল চালু করতেই আইএমইআই নম্বর ধরে মোবাইলের খোঁজ পায় পুলিশ। উদ্ধার হয়েছে সব ফোনই। সূত্র: আনন্দবাজার

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930