লোহাগাড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও  সমর্থন চাইলেন শহীদুল কবির সেলিম 

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, মে ২, ২০২৪

লোহাগাড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও  সমর্থন চাইলেন শহীদুল কবির সেলিম 
ফাহাদ ইবনে হাশেম, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
আসন্ন ৫ জুন চট্টগ্রাম জেলা লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন-২৪ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে চেয়ারম্যান পদে অনেকের  সম্ভাব্য প্রার্থীর নাম লোকমুখে জোরালো ভাবে  শোনা যাচ্ছে।
হাটে বাজারে, মাঠে–ঘাটে, চায়ের দোকানে বিভিন্ন প্রার্থীর পক্ষে–বিপক্ষে আলোচনা করতেও দেখা যাচ্ছে। উপজেলা পরিষদ নির্বাচন দলীয় প্রতীক তুলে নেয়ায় চেয়ারম্যান পদে যেকোনো ব্যক্তি প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ রয়েছে।
এবারের লোহাগাড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা শহীদুল কবির সেলিম। ইতিমধ্যে তার নাম শোনা যাচ্ছে লোহাগাড়া বিভিন্ন এলাকায়।
চেয়ারম্যান পদপ্রার্থী শহিদু্ল কবির সেলিম তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন , আসন্ন উপজেলা নির্বাচনে যেহেতু দলীয় প্রতীক থাকছেনা, সেজন্য নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চাই। আমি ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম।আওয়ামী রাজনীতি করতে গিয়ে কয়েকবার কারাবরণ করেছি। অতীতে যেকোন আন্দোলন সংগ্রামে  রাজপথে মাঠে ছিলাম। দলীয় প্রতীক না থাকলেও দলীয় নেতাকর্মীরা তাকে সমর্থন দিবেন। রাজনীতি মানেই সমাজনীতি। রাজনীতি করলে অনেক মানবসেবার কল্যাণে কাজ করা যায়। জনপ্রতিনিধিত্ব করলে আরও বেশি মানুষের কল্যাণে এবং এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ রয়েছে। তাই আমি  উপজেলা পরিষদ নির্বাচনে সর্বস্তরের মানুষের দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করছি।
শহিদুল কবির সেলিম আরো বলেন, এবার অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, উৎসবমুখর ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে । তাই আগামী ৫ জুন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে এলাকাবাসী তাদের সেবা করার সুযোগ করে দিবেন বলে তিনি  আশা প্রকাশ করেছেন।
লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী, সাবেক ছাত্রনেতা শহিদুল কবির সেলিম লোহাগাড়ার সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া, সহযোগীতা ও সমর্থন কামনা করে প্রচার প্রচারণা শুরু করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031