শায়েস্তাগঞ্জ মহাসড়কে প্রবাসীর গাড়িতে দুধর্ষ ডাকাতি

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২২

শায়েস্তাগঞ্জ মহাসড়কে প্রবাসীর গাড়িতে দুধর্ষ ডাকাতি

 

 

 

একে কাওসার, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ ১০লাখ টাকার মালামাল লুট ও ডাকাতদের হামলায় ৬জন আহত হয়েছে। এঘটনায় পুলিশ ২জনকে গ্রেফতার করেছে। এছাড়াও আন্তঃজেলার ডাকাত দলের সদস্য লুৎফর মিয়ার বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে ডাকাতির সময় ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করেছে।

 

 

 

 

একে কাওসার, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের সুতাংয়ে দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতের হামলায় প্রবাসীসহ অন্তত ৬জন আহত হয়েছে। গত রবিবার দিবাগত রাতে ৩টার দিকে এঘটনা ঘটে। এসময় ডাকতরা নগদ টাকাসহ ১০লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। হামলার শিকার হওয়া লোকজনের সুর-চিৎকারে পথচারীরা এগিয়ে আসেন এবং তাদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে এনে ভর্তি করে দেয়।

 

 

 

আহতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়নের কালনী গ্রামের তৈয়ব আলীর ছেলে আহাম্মদ আলী (৩০), একই ইউনিয়নের ছোট বহুলা গ্রামের নূর হুসেনের ছেলে কাজল মিয়া (৪২), তাজুল ইসলামের ছেলে ছাব্বি আহমদ (৩৯), মৃত নূর হুসেনের ছেলে আলী হুসেন (৫৬), সাজিদুর রহমানের ছেলে ইমরান (২১)।

 

 

আহত আলী হুসেন জানান, গত রবিবার (২৩ জানুয়ারী) দিবাগত রাতে ছোট বহুলা গ্রামের বিদেশ ফেরত এক ব্যাক্তিকে ঢাকা শাহজালাল বিমানবন্ধর থেকে মাইক্রোবাস যোগে বাড়ি নিয়ে আসছিলেন তার স্বজনরা। পথিমধ্যে রাত ৩টার দিকে মহাসড়কের সুতাং নামক এলাকায় পৌছুলে একদল ডাকাত মাইক্রোবাসটিকে গতিরোধ করে। এসময় ডাকাতরা ওই প্রবাসীসহ তার স্বজনদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। তাদের সাথে থাকা মালামাল লোট করার চেষ্টা করে। এক পর্যায়ে তারা নগদ টাকাসহ মালামাল দিতে রাজি না হলে ডাকাতরা অস্ত্র দিয়ে তাদের উপর এলোপাতারি হামলা চালায়। এতে এক প্রবাসীসহ উল্লেখিত লোকজন আহত হন। পরে তাদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়।

 

 

এ ব্যাপারে সায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ওই এলাকায় তল্লাশি করে জড়িত কাউকে পাওয়া যায়নি। তিনি আরও বলেন, হাসপাতালে আহতদেও খোঁজ খবর নিয়েছি। এঘটনায় আহত আলী হুসেন বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী কওে মামলা দায়ের করেন।

 

 

এরই প্রেক্ষিতে ডাকাতির ঘটনায় জড়িত সন্ধেহে গতকাল সন্ধ্যায় ডুবাঐ বাজাওে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। আটককৃতরা হল- বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের দক্ষিন ডুবাঐ গ্রামের আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সহিদ মিয়ার ছেলে রুবেল (২৩) ও গ্রিরাস মিয়ার ছেলে ইব্রাহীম আহমেদ ওরফে লদা (২৫)। আটক দুই ডাকাত রুবেল ও লদার স্বীকারোক্তি মূলে ডাকাতি কাজে ব্যবহৃত গাড়ির মালিক ভাটপাড়া গ্রামের আন্তঃজেলা ডাকাত দলের অনত্যম সদস্য লুৎফর মিয়ার বাড়ি থেকে ডাকাতির কাজে বেশকিছু মালামাল উদ্ধার করে।

 

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31