শায়েস্তানগর- মশাজান সড়কটি সৈয়দ আহমদুল হকের নামে করণের ঘোষণা দিলেন এমপি আবু জাহির

প্রকাশিত: ১:০৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২০

শায়েস্তানগর- মশাজান সড়কটি সৈয়দ আহমদুল হকের নামে করণের ঘোষণা দিলেন এমপি আবু জাহির

.
কামরুল হাসান কাজল, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি হবিগঞ্জ সদরের শায়েস্তানগর-মশাজান সড়কটি সাবেক উপজেলা চেয়ারম্যান পৈলের সাব সৈয়দ আহমেদুল হকের নামে নামকরণের ঘোষণা দিলেন।
জানা যায় যে, শনিবার ১২ ডিসেম্বর বিকেলে সদর উপজেলার পইল ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে সৈয়দ আহমদুল হক ফ্রিজ-টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন। এলাকার অগ্রগতিতে তরুণদের অংশগ্রহণ প্রয়োজন। তাদেরকে কাজে লাগিয়েই হবিগঞ্জ কে আরও অনেক দূরে এগিয়ে নিতে চাই। তাই যুব সমাজকে জুয়া-মাদকসহ সব ধরণের অপরাধ থেকে দূরে রাখা প্রয়োজন। এই উদ্দেশ্যে আমি সব সময়ই ক্রীড়াঙ্গণের উন্নয়নে কাজ করছি। ভবিষ্যৎতে ও কাজ করে যাব। ৮কোটি টাকা ব্যয়ে নির্মিত সড়কটি সৈয়দ আহমদুল হকের নামে সড়কটি নামকরণের ঘোষণা দেয়ার সাথে সাথে
তখন মাঠের হাজার হাজার দর্শক এমপি আবু জাহিরকে করতালির মাধ্যমে ধন্যবাদ জানান।পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সৈয়দ আহমদুল হকের ছেলে সৈয়দ মঈনুল হক আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাদিকুর রহমান মুকুল, প্রবাসী সৈয়দ সুমন, পইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবেন্দ্র চন্দ্র দেব শিব প্রমুখ।ফাইনালে তেঘরিয়া একাদশকে ৩-১ গোলে পরাজিত করে উমেদনগর ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হন। চ্যাম্পিয়ন দলকে একটি ফ্রিজ ও রানার্স আপ দল পেয়েছে টেলিভিশন। এ খেলাটি এক মাসব্যাপি ১৬টি দল অংশগ্রহণ করেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31