শ্রীমঙ্গলে শ্রী শ্রী জগন্নাথ সেবা সংঘের বাৎসরিক আয়-ব্যায় হিসাব প্রদান ও নতুন কমিটি গঠন

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, জুন ১, ২০২২

শ্রীমঙ্গলে শ্রী শ্রী জগন্নাথ সেবা সংঘের বাৎসরিক আয়-ব্যায় হিসাব প্রদান ও নতুন কমিটি গঠন

রূপক দত্ত চৌধুরী শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

 

 

শ্রীমঙ্গল উপজেলার হবিগঞ্জ রোডস্থ শ্রী শ্রী জগন্নাথ দেবের আখড়া নাট মন্দিরে পূনর্মিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১জুন (বুধবার) রাত ৮ ঘটিকায় উপজেলার হবিগঞ্জ রোডস্থ শ্রী শ্রী জগন্নাথ দেবের আখড়া নাট মন্দিরে শ্রী শ্রী জগন্নাথ সেবা সংঘের আয়োজনে এ পূনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক চন্দন রবিদাস ও সাংগঠনিক সম্পাদক অপু চন্দ এর সঞ্চালনায় জগন্নাথ সেবা সংঘের সভাপতি সুজিত দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শ্রী শ্রী জগন্নাথ দেবের আখড়া পরিচালনা পরিষদের সভাপতি ভানুলাল রায়।

এছড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদ আহব্বায়ক কমিটির সদস্য জহর তরফদার,
জগন্নাথ দেব সেবা সংঘের উপদেষ্টা দীপেন্দ্র ভট্টাচার্য্য, শ্রীমঙ্গল উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রীপদ দেব, শ্রীমঙ্গল পৌর পূজা উদযাপন পরিষদ এর সভাপতি সুমন রায়, শ্রী শ্রী জগন্নাথদেবের আখড়া পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক রাসেন্দ্র কুমার ভট্টাচার্য্য, সদর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুদীপ দাস(রিংকু)।

সভার শুরুতেই প্রয়াত শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়াম্যান রনধীর কুমার দেব এর মৃত্যুতে শোক প্রকাশ করে আত্মার শান্তি কামনায় ১মিনিট নীরবতা পালন করা হয়।

সেবা সংঘের বাৎসরিক আয়-ব্যায় হিসাব তুলে ধরেন সংগঠনের কোষাধ্যক্ষ সুব্রতলাল কর সুদিন। বাৎসরিক হিসাবে বলা হয়, শ্রী শ্রী জগন্নাথ সেবা সংঘের বাৎসরিক আয় ৬ লক্ষ ৮১হাজার ৬৩৯ হাজার টাকা ও ব্যায় ৫ লক্ষ ৬১ হাজার ৩৪টাকা টাকা তুলে ধরেন। হিসাব অনুযায়ী বাৎসরিক উদ্বৃত্ত ১লক্ষ ২০ হাজার ৬০৫ টাকা রয়েছে উল্লেখ করা হয়। বিগত বছরের ব্যাংকে জমা ছিল ৩০ হাজার ৪৩২ টাকা। যা বর্তমান হিসাব অনুযায়ী সর্বমোট ১লক্ষ ৫১ হাজার ৩৭ টাকা উদ্বৃত্ত রয়েছে।

সাবেক কমিটির সার্বিক দিক বিবেচনা করে সাবেক কমিটিকে ৩ বছরের জন্য কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিতে পুনরায় নির্বাচিত করা হয়।

অতঃপর সভার সভাপতি আগত অতিথি সবাইকে নতুন কমিটি উপহার দেওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31