শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২২

শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

রূপক দত্ত চৌধুরী, শ্রীমঙ্গল মৌলভীবাজারঃ

 

শনিবার (১৯ নভেম্বর) বিকাল ৩ ঘটিকার সময় শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের বরুনা ফয়জুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠানে কালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম এর সঞ্চালনায় ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম (কবুল আলী) সভাপতিত্ব করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শমশের খাঁন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জনাব এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব বেলায়েত হোসেন, ৫নং কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এম এ মতলিব, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক জনাব শেখ মোঃ উপরু মিয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য আলাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য আজিজুর রহমান,কালাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আঃ ছুবান চৌধুরী কালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোকন চন্দ্র পাল ৫নং কালাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ উবেদুর রহমান ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুর রহমান শহিদ।

 

 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খোরর্শেদ আলী।

 

সম্মেলনে কালাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আঃ কাইয়ুম ও সাধারণ সম্পাদক সাহেব আলী এবং ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আঃ ছুবান চৌধুরী ও সাধারণ সম্পাদক আঃ মতিন সর্বসম্মতিক্রমে ঘোষণা করা হয়।

সম্মেলনে নেতৃবৃন্দরা নবনির্বাচিত সভাপতি ও সম্পাদকদের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সভার সভাপতি ওয়ার্ড আওয়ামীলীগের মোট ৫১ বিশিষ্ট কমিটি করে আগামী ১৫দিনের ভিতরে ইউনিয়ন আওয়ামীলীগের কাছে কমিটির পূর্ণাঙ্গ তালিকা জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়। উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ, ইউমিয়ন নেতৃবৃন্দ ও ওয়ার্ডের নেতা কর্মীদের সবাই ধন্যবাদ জানিয়ে সকলকে শক্তিশালী করে আগামী নির্বাচনের নৌকার জয় নিশ্চিত করার আহব্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31