সময় বাড়লো সিসিকের ‘ওয়ান স্টপ’ সার্ভিসের

প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, মার্চ ৯, ২০১৬

সময় বাড়লো সিসিকের ‘ওয়ান স্টপ’ সার্ভিসের

এসবিএন: সহজে ও দ্রুত কর আদায়ের লক্ষ্যে সিলেট সিটি কর্পোরেশনের চালুকৃত ওয়ান স্টপ সার্ভিস কার্যক্রম চলবে আগামীকাল বৃহস্পতিবার (১০ মার্চ) পর্যন্ত।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সরকারী আলীয়া মাদরাসা মাঠে ওয়ান স্টপ সার্ভিসের ২ দিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন।

নতুন ট্রেড লাইসেন্স গ্রহণ, নবায়ন এবং কর ধার্য ও হোল্ডিং ট্যাক্স বিষয়ে দ্রুততম সময়ের মধ্যে সেবা দেয়ার লক্ষ্যে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে মঙ্গল ও বুধবার ২ দিনব্যাপী এই ওয়ান স্টপ সার্ভিস শুরু করা হয়।

কিন্তু সাধারণ মানুষের সুবিধার স্বার্থে ১ দিন বেশি ওই সার্ভিস দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করেছেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব।

এর আগে মঙ্গলবার সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীবের সভাপতিত্বে ওয়ান স্টপ সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক।

এতে কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের সৈয়দ তৌফিকুল হাদী, ২নং ওয়ার্ডের মো. রাজিক মিয়া, ১৬নং ওয়ার্ডের আবদুল মুহিত জাবেদ, ১৮নং ওয়ার্ডের এ বি এম জিল্লুর রহমান উজ্জ্বল, ২১নং ওয়ার্ডের আবদুর রকিব তুহিন, সংরক্ষিত ৬ আসনের শাহানারা বেগম ও সংরক্ষিত ৭ আসনের শামীমা স্বাধীন।