সরকার সকল শ্রেণির মানুষের পাশে দাড়িয়েছে ঃ পরিবেশমন্ত্রী

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

সরকার সকল শ্রেণির মানুষের পাশে দাড়িয়েছে ঃ পরিবেশমন্ত্রী

মৌলভীবাজার প্রতিনিধি

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সকল শ্রেণির মানুষের পাশে দাড়িয়েছে। মসজিদের ইমাম-মুয়াজ্জিন, কওমি মাদ্রাসা, গার্মেন্টসকর্মী, কৃষক-শ্রমিক এবং নন-এমপিও শিক্ষক-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে আর্থিক সহায়তা প্রদান করে মাননীয় প্রধানমন্ত্রী অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

আজ (৭ জুলাই) মঙ্গলবার মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ১২২জন নন এমপিও শিক্ষক কর্মচারীদের মাঝে ৫ লক্ষ ৬০ হাজার টাকার বিশেষ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান ঢাকাস্থ সরকারি বাসভবন হতে অনলাইনে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এসব কথা বলেন।

পরিবেশ মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর দুরদর্শিতার মাধ্যমে সকলকে সঙ্গে নিয়ে যেভাবে বৈশ্বিক এই মহামারি মোকাবিলা করছেন তা বিশ্বে বিরল। দেশের অনেক সীমাবদ্ধ সত্বেও মাননীয় প্রধানমন্ত্রীর সময়োপযোগী ও কার্যকর পদক্ষেপ গ্রহণের ফলে মানুষের দুর্দশা কমেছে এবং এজন্য তিনি বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমে আসলে সরকার জনগণের অর্থনৈতিক অবস্থার উন্নতিকল্পে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করবে। ফলে বাংলাদেশ পুনরায় উন্নয়নের ধারায় ফিরে আসবে।

বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার শামীম আল ইমরান এর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার উদ্দিন, ভাইস-চেয়ারম্যান তাজউদ্দিন, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক উপাধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন, বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজুর রহমান হাওলাদার এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ উবায়েদ উল্লাহ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930