সাতক্ষীরায় ১৩ দিন ধরে নিখোঁজ ইজিবাইক চালক শিমুল

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, জুন ৬, ২০২২

সাতক্ষীরায় ১৩ দিন ধরে নিখোঁজ ইজিবাইক চালক শিমুল

সাতক্ষীরা পৌরসভার অভ্যন্তরীন উত্তর রাজারবাগান গ্রামের মো. আরিফুজ্জামান শিমুল (২২) নামে এক ইজিবাইক চালক রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে। ঘটনার ১৩ দিন অতিবাহিত হয়ে গেলেও তার কোন খোঁজ নেই। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। নিখোঁজের দুইদিন পর তার বাবা মো. হোসেন আলী গাজী সাতক্ষীরা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং-১৬৭০, তাং-২৬/০৫/২০২০।

ডায়েরী সূত্রে জানা গেছে, মো. আরিফুজ্জামান শিমুল (২২) প্রতিদিনের ন্যায় ইজিবাইক নিয়ে কাজের উদ্দেশ্যে ২৪ মে ২০২২ ইংরেজি তারিখ সকাল আনু: ৯ টার দিকে বাড়ি থেকে বের হয়। এবং ওইদিন সন্ধ্যা আনু: ৬ টার দিকে শিমুল ০১৬১১৯৯৪৯২১ নম্বর থেকে তার বাবা মো. হোসেন আলী গাজীর সাথে কথা বলেন। এরপর তার ছেলে আর বাড়িতে ফিরে আসে না। এবং তার (শিমুল) ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুজির পরেও অদ্যাবধি সন্ধান মেলেনি তার। ওইদিন তার (শিমুল) পরনে নীল রঙের জিন্সের প্যান্ট ও সবুজ রঙের ফুল হাতা শার্ট পরাছিল। এছাড়াও তার গায়ের রং-শ্যামলা, মুখমন্ডল-লম্বাকার, উচ্চতা- আনু. ৫ ফুট ৪ ইঞ্চি হইবে।

অশ্রুসিক্ত কন্ঠে নিখোঁজের বাবা মো. হোসেন আলী গাজী বলেন, আমার দুই ছেলে। বড় ছেলে মালেশিয়ায় থাকে। আর ছোট ছেলে শিমুলই এখন আমাদের সব। আমার বয়স হয়েছে। পূর্বের মতো আর কাজ করতে পারিনা। আমার ছেলের উপার্জিত অর্থ দিয়ে ভালোই চলছিল সংসার। ছেলেটি নিখোঁজ হওয়ায় সংসারের বেহাল অবস্থা। নিখোঁজের পর থেকে আতঙ্কে রয়েছি আমরা। সাতক্ষীরা থানায় একটি সাধারণ ডায়েরীও করেছিলাম। ঘটনার ১৩ দিনেও সন্ধান মেলেনি আমার ছেলের। আমার ছেলেকে ফিরে পেতে জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সাতক্ষীরা থানার তদন্ত (ওসি) বিশ্বজিৎ অধিকারী বলেন, ওই ইজিবাইক চালকের পরিবার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। বিষয়টি তদন্তধীন। গুরুত্বের সাথে দেখছি আমরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31