সানাম সুমির নতুন গান

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

সানাম সুমির নতুন গান

জনপ্রিয় সংগীতশিল্পী সানাম সুমি । মৌলিক গান ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। প্রকাশের জন্য নতুন দুটি গান প্রস্তুত করেছেন তিনি। এর মধ্যে একটির শিরোনাম ‘প্রেমে পড়েছি’।

এটি লিখেছেন শহীদুল্লাহ ফরায়েজী ও সুর করেছেন মুরাদ নূর। ‘অনুভবে তুমি’ শিরোনামের অন্য গানটি লিখেছেন ও সুর করেছেন এমএইচ রিপন। শিগ্গির গানগুলো রেকর্ডিং ও ভিডিও ধারণ শেষে নতুন বছরের শুরুতে মুক্তি দেবেন বলে জানিয়েছেন সানাম। এ ছাড়া জানুয়ারিতে জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের সঙ্গেও একটি গানের পরিকল্পনা আছে তার।

 

 

 

এসব গান প্রসঙ্গে তিনি বলেন, ‘গানের সঙ্গেই আমার বসবাস। চেষ্টা করি নিজের মৌলিক গান গাইতে। এ লক্ষ্যে কাজও করে যাচ্ছি। আমার প্রকাশিত গানগুলোর মধ্যে বেশ কয়েকটি শ্রোতাদের মন কেড়েছে। নতুন গানগুলোর কথা ও সুর খুব ভালো হয়েছে। কাজ শেষে প্রকাশের পর শ্রোতাদেরও ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

 

 

এদিকে স্টেজ শো নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন এ সংগীতশিল্পী। সম্প্রতি তিনি জয়পুরহাটে একটি শো করে ঢাকায় ফিরেছেন। শীতের পুরো মৌসুমে বেশকটি শোতে অংশ নেবেন বলে জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, সানাম সুমি বিটিভি ও বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত এনলিস্টেড সংগীতশিল্পী। তার কণ্ঠের উল্লেখযোগ্য গান হচ্ছে-‘পাতা ঝরা কথা’, ‘অচেনা কবিতা’, ‘রাধা’, ‘বৃষ্টি ভেজা দৃষ্টি আমার’, ‘রোদেলা চিঠি’, ‘গোপন ভালোবাসা’, ‘প্রেম আমার’, ‘দুচোখে স্বপ্ন এঁকেছি’, ‘রূপকথার গল্প’, ‘সহে না’ ইত্যাদি। তার কণ্ঠে কয়েকটি কাভার গানও শ্রোতাপ্রিয়তা পেয়েছে। কাজের স্বীকৃতিস্বরূপ ভারতের কলকাতা প্রেস ক্লাব ও কলকাতা চেম্বার অব কমার্স থেকে সম্মাননা পেয়েছেন। বাংলাদেশেও তিনি বেশ কয়েকবার সম্মানায় ভূষিত হয়েছেন।