সিলেট বিভাগের প্রিয় মুখ সেলিম আহমেদ মিঠু আর নেই

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২২

সিলেট বিভাগের প্রিয় মুখ সেলিম আহমেদ মিঠু আর নেই

 

 

সিলেট বিভাগের প্রিয় মুখ সেলিম আহমেদ মিঠু আর নেই ।

 

সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার জগদল ইউনিয়নের মাতারগাঁও নিবাসী মিঠু সোমবার রাত প্রায় দুই ঘটিকার সময় শেষ নিঃস্বাস করেন।

তিনি নিজ গ্রাম মাতারগাঁও উচ্চবিদ্যালয়ের মাধ্যামে চাকরি জীবন শুরু হয়। পরে ঢাকার আজিজ সুপার মার্কেটে পেন্টাগন জার্জ নামে একটি পাঠর্নারশীপ ব্যবসা করতেন । তার কিছু দিন পরে তিনি ব্যবসা ছেড়ে দিয়ে সামাজিক সংগঠন গুলোতে কাজ করা শুরু করেন । তিনি সামাজিক কাজক্রর্ম খুব পছন্দ করতেন তাই সিলেট বিভাগের নাম করা সংগঠন জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা এর সাবেক নির্বহী সদস্য ছিলেন, বিভাগ উন্নয়ন পরিষদের নির্বাহী সদস্য,সুনামগঞ্জ সমিতি ঢাকা এর সাবেক নির্বাহী সদস্য, দিরাই এসোসিয়েশন ঢাকা এর সাবেক সাধারণ সম্পাদক,দিরাই উন্নয়ন ফোরাম ঢাকার নির্বাহী সদস্য হিসাবেও সমাজে কল্যাণে উক্ত সংগঠন গুলোতে কাজ করেছেন।

শোক জানিয়েছেন, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, সুনামগঞ্জ জেলার সংসদ সদস্য গণ ,জালালাবাদ এসোসিয়েশন এর সাবেক সভাপতি ড.এ কে এ মুবিন, জালালাবাদ এসোসিয়েশন এর বর্তমা সভাপতি সি এম কয়েস সামী, জালালাবাদ এাসোসিায়েশন এর সাধারণ সম্পাদক, আনোয়ার হোসেন চৌধুরী, জালালাবাদ সাংবাদিক সমিতির সভাপতি সৌমিত্র দেব ও সাধারণ সম্পাদক টি এইচ এম জাহাঙ্গীর, জালালাবাদ এাসোসিায়েশন এর সাবেক সাধারণ সম্পাদক এড.জসিম উদ্দীন আহমেদ, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ এর সভাপতি ড. সৈয়দ রাগীব আলী ,সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ এর সাধারণ সম্পাদক ওয়েছুর রহমান চৌধুরী, হবিগঞ্জ এসোসিয়েশন এর সভাপতি ডা.কামরুল হাসান তরফদা, হবিগঞ্জ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ড. সৈয়দ শাহ এমরান, মৌলভী বাজার জেলা সমিতি এর সভাপতি ডা. সৈয়দ মোস্তাক চৌধুরী, মৌলভী বাজার উত্তরা সমিতি এর সভাপতি মোঃ শামস-উল ইসলাম, ডা.আবুল কালাম চৌধুরী, ডা. সৈয়দ উমর খোয়াম, ড.অহমদ আল কবির, জনাব সৈয়দ জগলুল পাশা, জনাব মোস্তফা সেলিম, ডা.আহমেদ পারবেজ জাবীন, জামিউল আহমেদ, সয়দুজ্জামান কামালী, লিঠু চৌধুরী, মোহাম্মদ নুরুল আমিন, এড. সুজা আল ফারুক, এড. জমির উদ্দিন বাবুল, এড. কামাল উদ্দিন আহমদ, মোঃ মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসেফ আলী, ঝর্ণা দাস পরকায়স্থ, অধ্যাপক ডা. এম ইউ কবির চৌধুরী, অধ্যাপক ডা. টিটু মিয়া, এম আই চৌধুরী, আব্দুল মোনায়েম নেহেরু।

বিভিন্ন সংগঠন ও সংগঠকদের শেষ শ্রদ্ধা
জনাব আকবর হোসেন মঞ্জু , শফিক তরফদার, মোঃ আব্দুল হান্নান, শফিকুল সজল, এম কুতুব উদ্দিন আহমেদ সুহেল, , বুরহান উদ্দিন আহমেদ, আনহার শামসাদ, সি এম আহাদ জুয়েল, রাজিব রায়, মোজাম্মেল হোসেন,আবু সাঈদ, এছারাও উপস্থিত থেকে শেষ বিদায় জানান মোকাম্মেল চৌধুরী মেনন , সারাবিশ্ব ডটকম এর সম্পাদক ও প্রকাশক।
সাংস্কৃতিক সংগঠন এর সাথে জরিত ছিলেন তিনি হাসন রাজা ও আব্দুল করিম এর গান পছন্দ করতেন, তাই তিনি মৃত্যর পূর্বে ও সাংস্কৃতিক অনুষ্ঠান দেখার জন্য প্রায় প্রতিদিনই বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আসতেন। এছারাও সিলেট বিভাগের সব গুলো অনুষ্ঠানে তিনি অংশ গ্রহন করতেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31