সিলেট মহানগর বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা, মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

সিলেট মহানগর বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা, মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ
একে কাওসার, সিলেট থেকে ফিরে: 

দেশব্যাপী নেতা-কর্মীদের ওপর হামলা, মামলা, গ্রেপ্তার ও হত্যার প্রতিবাদে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী সন্ত্রাসের বিরুদ্ধে জনগণই আমাদের অস্ত্র।

আজ বুধবার বিকেলে সিলেট নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রার মাঠে এই সমাবেশ হয়। এরপর বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নগরের কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়।
সভায় আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘যতক্ষণ পর্যন্ত এ সরকারের পতন হচ্ছে না ততক্ষণ পর্যন্ত আন্দোলন চলবে। ‘মার্চ অন’। জনরোষের ভয়ে সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ঠিকে থাকতে চায়। এ জন্য হত্যা, নির্যাতন, হামলা, মামলার পথ বেঁচে নিয়েছে। চলমান আন্দোলনে আমাদের ১১ জন দলীয় নেতা-কর্মীকে হত্যা করা হয়েছে। সরকার আগুন সন্ত্রাসের হুমকি দিচ্ছে। আমরা বলতে চাই বিএনপির নেতৃত্বে জনগণ আজ মাঠে নেমে এসেছে। আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে জনগণই আমাদের অস্ত্র।’
সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী। প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সহসাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাদিয়া চৌধুরী মুন্নী, জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31