সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে গীতিকার-সাংবাদিক বিশাল

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২২

সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে গীতিকার-সাংবাদিক বিশাল

ছবি সংগৃহীতঃ

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন গীতিকার ও বিনোদন সাংবাদিক ওমর ফারুক বিশাল মৃত্যু বরন করেন।

সোমবার (৭ নভেম্বর) দুপুর ১২ টায় নরসিংদী থেকে মোটরসাইকেলে ঢাকা ফেরার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় তাঁর মৃত্যু হয়।

এমনটাই জানিয়েছেন তাঁর কর্মস্থল জি নিউজ-এর বার্তা সম্পাদক সুমন মোস্তফা। তিনি বলেন, ‘বিশাল পরশু বিকালে একদিনের ছুটি নিয়ে বাড়ি গিয়েছিলেন। আজ অফিসে যোগ দেওয়ার কথা। সম্ভবত অফিসের উদ্দেশেই তিনি বাইকে ফিরছিলেন। কিন্তু তার তো আর ফেরা হলো না। একদিনের ছুটি নিয়ে আজীবনের ছুটিতে চলে গেলেন। এই বেদনা সহ্য করা যায় না।’

নরসিংদী রায়পুরা উপজেলায় মরজাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশালের চাচাতো ভাই মামুন বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, তিনি বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হকের ছেলে। বর্তমানে নিউজজিটোয়েন্টিফোর.কম নামক একটি অনলাইন পত্রিকায় কর্মরত ছিলেন। এর আগে কাজ করেছেন অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজে।


এদিকে ওমর ফারুক বিশালের চাচাতো ভাই মামুন জানান, ‘এক বন্ধুর মোটরসাইকেলে সকালে ঢাকায় রওনা দেন বিশাল। মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাসস্ট্যান্ডের পাশে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। সেখানেই প্রাণ হারান বিশাল। তার বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।’

বিশালের শেষ ফেসবুক পোস্ট গ্রামে বন্ধুদের সঙ্গে রবিবার (৬ নভেম্বর) রাতে। লিখেছিলেন, ‘নদীর ধারে হাঁসভোজন’। রবিবার দিনে প্রকাশ করেছেন বিলে মাছ ধরার ছবি, স্কুল বন্ধুদের সঙ্গে আড্ডা। পোস্টগুলো মনে করিয়ে দেয়- তিনি সম্ভবত বিদায় নিতেই গিয়েছিলেন জন্মগ্রামে!

উল্লেখ্য, তিনি সাংবাদিকতার পাশাপাশি সঙ্গিতের সঙ্গে যুক্ত ছিলেন। কবি ও গীতিকার হিসেবে বেশ ব্যাপক সুনাম অর্জন করেছিলেন বিশাল।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31