হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২২

হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

হবিগঞ্জ প্রতিনিধিঃ

 

হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে নানা সমস্যায় জর্জরিত। সমস্যার কারণে মানসম্মত শিক্ষা থেকে বঞ্চিত হচ্ছেন মেডিকেলের ছাত্র-ছাত্রী।

এদিকে এই বিরাজমান সমস্যাগুলোর দ্রুত নিরসনের দাবিতে রোববার (২৩ অক্টোবর) দুপুরে কলেজের অস্থায়ী ক্যাম্পাস ফটকে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

মানববন্ধন শেষে কর্তৃপক্ষের কাছে ১২ দফা দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করেন শিক্ষার্থীরা।

দাবিগুলো হচ্ছে- স্থায়ী ক্যাম্পাস দ্রুত বাস্তবায়ন, হোস্টেলে প্রত্যেক শিক্ষার্থীর জন্য আবাসন ব্যবস্থা ও প্রয়োজনীয় সুযোগ-সুবিধা প্রদান, চলমান অস্থায়ী ক্যাম্পাসে পর্যাপ্ত ক্লাসরুম ও সরঞ্জাম প্রদান, শিক্ষক সংকট দ্রুত নিরসন, দ্রততর সময়ের মধ্যে প্রয়োজনীয় সংখ্যক ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারী নিয়োগ, দ্রুততর সময়ে সিএ/রেজিস্ট্রার নিয়োগ, প্রতি ফেজ-এর সবগুলো বিভাগ পূর্ণাঙ্গ চালু, বিষয় ভিত্তিক পূর্ণাঙ্গ ল্যব সুবিধা ও ল্যাব টেকনিশিয়ান নিয়োগ, কলেজ প্রাঙ্গনে স্টুডেন্ট ও ডক্টর ক্যাফেটেরিয়া স্থাপন, মৌসুমী ভিত্তিক ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন, ক্রীড়া কমিটি গঠন ও খেলা সামগ্রি কমিটির কাছে হস্তান্তর, লাইব্রেরি সম্প্রসারণ এবং অধ্যয়নের পর্যাপ্ত সময় ও সুযোগ সুবিধা প্রদান।

মানববন্ধনে বক্তব্য রাখেন শেখ হাসিনা মেডিকেল কলেজ হবিগঞ্জ-এর এমবিবিএস ৫ম বর্ষের শিক্ষার্থী মুশাহিদ, ৪র্থ বর্ষের শিক্ষার্থী রিংকু, ২য় বর্ষের তাসনিম রিয়াজ ও ১ম বর্ষের আব্দুল্লাহ প্রমুখ।

মানববন্ধন শেষে মিছিল সহকারে অধ্যক্ষ বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31