শীতার্ত ছিন্নমূল মানুষকে কম্বলের উষ্ণতা দিয়ে নিজের জন্মদিন উদযাপন করলেন আকরাম

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৩

শীতার্ত ছিন্নমূল মানুষকে কম্বলের উষ্ণতা দিয়ে নিজের জন্মদিন উদযাপন করলেন আকরাম
সদরুল আইন, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
 ছিন্নমূল শীতার্ত মানুষকে ঘুম থেকে জাগিয়ে কম্বলের উষ্ণ পরশ দিয়ে নিজের জন্মদিনকে স্মরণ করলেন কেন্দ্রিয় আ.লীগের উপকমিটির অর্থ বিষয়ক সম্পাদক ও গাজীপুর-৩ আসনের নন্দিত এমপি ইকবাল হোসেন সবুজ’র বড় ভাই আকরাম হোসেন বাদশা।
ব্যতিক্রমি চিন্তা,কর্মকান্ড ও মানবতার পাশে সর্বদা দাড়ানো আকরামের গাড়িবহরটি যখন গাজীপুরের বাসা থেকে শ্রীপুরের পথে চলমান তখন টেলিফোনে তিনি বিষয়টি বরাবরের মত অবহিত করেন এ প্রতিবেদককে।
রাত সাড়ে ১১ টার দিকে অপেক্ষার দীর্ঘ প্রহর ভেঙে আকরাম হোসেন বাদশার ফোন এবং একই সাথে পেলাম কম্বল বিতরণের চিত্র।
আলাপচারিতায় তিনি জানালেন, পরিবারের আঙিনা থেকে তিনি একমাত্র মেয়ে মিফতার কাছ থেকে প্যান্ট শার্ট উপহার পেয়েছেন আজ জন্মদিন  উপলক্ষে।
ছাদ বাগানে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ক্যাটাগরিতে প্রথম পুরষ্কারপ্রাপ্তা সহধর্মিনী পছন্দের রান্নাগুলো করে খাওয়ান।অসুস্থতাকে পেছনে ঠেলে পরিবারের প্রিয়জনদের ডাকে তাকে সাড়া দিতে হয়েছে।
কয়েকদিনের অসুস্থতা সত্ত্বেও ২ শতাধিক কম্বল নিয়ে রাতের নির্জনতার বুকে তিনি বরাবরের মতই জন্মতিথিকে মানবতার জন্য উৎসর্গ করতে ছুটে আসেন শ্রীপুর রেলস্টেশনের ছিন্নমূল শীতার্ত মানুষের কাফেলায়।
এসব শীতার্ত মানুষের গায়ে নিজ হাতে জড়িয়ে দেন উষ্ণ কম্বলের পরশ।ভালবাসা,সহমর্মিতা,নিজের সামর্থ অনুসারে ব্যতিক্রমি এ মহতী প্রয়াস দিয়ে নিজের জন্মদিনকে নিরবে উৎসর্গ করলেন মানুষ ও মানবতার জন্য ফুটপথের ছিন্নমূল শীতার্ত মানুষকে একটু উষ্ণতা দিয়ে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

January 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031