সড়ক দুর্ঘটনায় পঙ্গু মামুনকে আর্থিক সাহায্যের আবেদন

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৩

সড়ক দুর্ঘটনায় পঙ্গু মামুনকে আর্থিক সাহায্যের আবেদন
স’লিপকঃ
মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে (আউট সোর্সিং) অস্থায়ী ভাবে কর্মরত মোঃ মামুন আহমেদ (৩৮) গত ১৮ জানুয়ারী বুধবার সড়ক পাড়াপাড় হতে গিয়ে একটি প্রাইভেট কারের ধাক্কায় মারাত্মক আহত হন। সড়ক দুর্ঘটনায় তার দু’টি পা ভেঙে যায়। তার চিকিৎসার ব্যয়ভার বহন করার ক্ষমতা না থাকায় মানবিক কারণে তাকে চিকিৎসার খরচের জন্য আর্থিক সাহায্য/ অনুদান দেয়ার জন্য হাসপাতালে কর্মরত সর্বস্থরের কর্মকর্তা ও কর্মচারীদের বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহমেদ ফয়সাল জামান। তিনি ২২ জানুয়ারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানান।
মোঃ মামুন আহমেদের সাথে আলাপকালে তিনি কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, আমি হয়তো আর স্বাভাবিক ভাবে চলাফেরা করতে পারবোনা। হাসপাতালে অস্থায়ী ভাবে আউট সোসিংয়ে কাজ করে স্ত্রী, দুই সন্তান ও শাশুড়ীকে নিয়ে কোনো রকম ভাবে সংসার চালতো। এখন সংসার চলবে কিভাবে আর চিকিৎসাইবা কিভাবে করবো ভেবে পাচ্ছিনা। তিনি সবার কাছে দোয়া ও আর্থিক সাহায্য চান।
মোঃ মাসুদ ফাউন্ডেশনের প্রচার ও গণযোগাযোগ সম্পাদক রফিকুল ইসলাম রুমান জানান, মামুন একজন সহজসরল ভালো মানুষ। মৌলভীবাজার সদর হাসপাতালে যারাই চিকিৎসা সেবা নিয়েছেন, তার সাথে পরিচয় হলে বা তার সাহায্য চাইলে, সে আপ্রাণ সহযোগিতা করার চেষ্টা করতো। আজ সে অসহায়। তার ২টা পা ভেঙে গেছে। তার আর্থিক সাহায্যের খুব দরকার। সে বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। আগামী ২৫ জানুয়ারী বুধবার তার পায়ে অস্ত্রপাচার করা হবে। মোঃ মাসুদ ফাউন্ডেশন সহ সমাজসচেতন সবার কাছে আর্থিক সাহায্যের জন্য অনুরোধ জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

January 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031