ছোট্ট স্বপ্ন’র শিশুদের ঈদ উপহার

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২৪

ছোট্ট স্বপ্ন’র শিশুদের ঈদ উপহার
রহমতউল্লাহ আশিক, নওগাঁ, রাজশাহী
রাজশাহী বরেন্দ্র ভূমির এক অনন্য অবদানের আস্থা “ছোট্ট স্বপ্ন” বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের একটি সামাজিক উন্নয়নমূলক স্বেচ্ছাসেবী সংগঠন। যা বিগত ৯বছর যাবত নানান উন্নয়ন মূখি কার্যক্রম পরিচালনা করে আসছে।
মঙ্গলবার (২ এপ্রিল) সুবিধাবঞ্চিত ও তৃণমূল শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করে।
উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা, আরো উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্ট্রার জনাব সুরঞ্জিত মন্ডল, উপস্থিত ছিলেন ড. সুলতানা রাজিয়া, ছোট্ট স্বপ্নের সম্মানিত সদস্য সচিব ও এসোসিয়েট প্রফেসর সেন্টার ফর ইন্টার ডিসিপ্লিনারি রিসার্চ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়, উপস্থিত ছিলেন প্রফেসর ড. মো: হাবিবুল্লাহ, প্রক্টর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়।
এছাড়াও ছোট্ট স্বপ্নের নবম কার্যনির্বাহী কমিটির সভাপতি তাহমিদ জাকি ও সাধারণ সম্পাদক আবু মুসা সহ বিভিন্ন ডিপার্টমেন্ট এর মডারেটর, শিক্ষক-শিক্ষিকা, এলামনাই সদস্য সহ অন্যান্য সদস্য বৃন্দ।
প্রধান অতিথি প্রফেসর ড. আনন্দ কুমার সাহা বলেন, ঈদের নতুন পোষাক বিতরণ এর মতো মহৎ একটা উদ্যোগ নিয়েছে ছোট্ট স্বপ্ন এবং তা সফলভাবে বাস্তবায়ন করেছে। বিশেষ অতিথি সুরঞ্জিত মন্ডল বলেন, ছোট্ট স্বপ্ন সব সময় ভালো কাজ করে থাকে, তিনি ছোট্ট স্বপ্নের উত্তরোত্তর মঙ্গল কামনা করেন।
ছোট্ট স্বপ্নের সদস্য সচিব ড. সুলতানা রাজিয়া, সুবিধাবঞ্চিত শিশুদের উদ্দেশ্যে  পড়াশোনা বিষয়ে উৎসাহ মূলক বক্তব্য দেন এবং বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন মালঞ্চকে, যারা আজকের এই অনুষ্ঠান বাস্তবায়নে সহযোগী ছিলেন। বিশেষ অতিথি ড. মো হাবিবুল্লাহ বলেন, ছোট্ট স্বপ্নই সত্যিকার অর্থে বড় বড় কাজ করে থাকে। পরিশেষে নবম কমিটির সভাপতি তাহমিদ জাকির ধন্যবাদ জ্ঞাপনে অনুষ্ঠান সমাপ্তি হয় ও শিশুদের হাতে নতুন পোষাক তুলে দেয়া হয়।পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন নবম কমিটির সাধারণ সম্পাদক আবু মুসা।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930