শ্রীমঙ্গলে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৭

শ্রীমঙ্গলে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ

শ্রীমঙ্গলে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ

মৌলভীবাজার: মৌলভীবাজারে শ্রীমঙ্গল থেকে অজ্ঞাত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটির ব্যাপারে শ্রীমঙ্গল থানার পুলিশ কিছুই জানেনা।

মঙ্গলবার (২৬ডিসেম্বর) সকালে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে মৃতদেহটি নিয়ে আসেন সুহেল মিয়া নামের এক এম্বুলেন্স চালক।

জানা যায়, সোমবার (২৫ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল হবিগঞ্জ সড়কের সকিনা সিএনজি স্টেশনের কাছ থেকে গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে তাকে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে গভির রাতে তার মৃত্যু হয়। পরে সকালে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে ময়না তদনন্তের জন্য মৃতদেহটি পাঠানো হয়।

শ্রীমঙ্গল ফায়ার স্টেশনের ফায়ারম্যান মো. ফারহাদ মিয়া বলেন, আমরা খবর পেয়ে সকিনা সিএনজি স্টেশনের কাছ থেকে অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করি। আশপাশের লোকজনের বক্তব্য তাকে গাড়ি ধাক্কা দিয়ে ফেলে গিয়েছিল।

এব্যাপারে শ্রীমঙ্গল থানায় যোগাযোগ করা হলে কোন তথ্য পাওয়া যায়নি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, আমাদের কাছে এরকম কোন তথ্য নেই।

লাশটি সুরতহালকারী মৌলভীবাজার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) রনেশ ভট্টাচার্য জানান, লাশটি শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুহেল মিয়া নামের একজন এম্বুলেন্স চালক নিয়ে এসেছে। আমরা এটিকে ময়না তদন্তে পাঠিয়েছি। তার কোন পরিচয় জানা যায়নি