শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পন করবে মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০১৯

শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পন করবে মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা

মৌলভীবাজার জেলার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা (মৌজস) ১৯৫২ সালের ২১শে ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করতে মৌলভীবাজার জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পন করবে মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা (মৌজস)। ২১ ফেব্রুয়ারী সকাল ৮ ঘটিকায় মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পন করতে সকল সদস্য ও উপদেষ্টা সদস্যদের উপস্থিত থাকার জন্য আহব্বান জানিয়েছেন সংস্থার প্রতিষ্ঠাতা সাংবাদিক মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী ও প্রধান উপদেষ্টা সাংবাদিক শ.ই. সরকার জবলু।

এছাড়া সংস্থার সকল সদস্যদের অবগতির জন্য আরো জানানো হয়েছে যে, ২২ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ৩ ঘটিকায় চৌমোহনাস্থ সংস্থার অস্থায়ী কার্যালয় আঁখি প্লাজার ৩য় তলায় কমিটি গঠন করা হবে এতে সকল সদস্যদের উপস্থিত থাকার জন্য জানানো হয়েছে।

উল্লেখ্য যে, ২০১৫ ইং সালের ২৩ জানুয়ারি শহরের স্থানীয় রেস্টুরেন্টে সংস্থার সিনিয়র উপদেষ্টা মোঃ আকমল হোসেন চৌধুরীর দেয়া নামকরণে সংস্থার প্রতিষ্ঠাতা মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরীকে সভাপতি ও জিল্লু আহমদ কে সাধারণ সম্পাদক করে এবং সাংবাদিক শ.ই.সরকার জবলুকে প্রধান উপদেষ্টা করে পূর্ণাঙ্গ কার্যকরী ও উপদেষ্টা পরিষদ গঠন করে সফলতার সহিত সমাজে কাজ করে ৪র্থ বছর পূর্ণ করেছে মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা (মৌজস)।

২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ২শত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে যাত্রা শুরু করে মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা (মৌজস)। পর্যায়ক্রমে, অসহায় শিশুদের মাঝে খাবার বিতরণ, পোশাক বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, কয়েকজন শিক্ষার্থীর পড়াশোনার দায়িত্ব সকল দায়িত্ব,স্বেচ্ছায় রক্তদান, চিকিৎসা সেবা, বন্যার্তদের মাঝে খাবার বিতরণ, দিনব্যাপী মৌলভীবাজার ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন ও জাতীয় দিবস পালনসহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড পরিচালনা করে চলছে এবং ভবিষ্যতেও চালিয়ে যাবে বলে জানান সংস্থার প্রতিষ্ঠাতা সাংবাদিক মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী।

Calendar

March 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

http://jugapath.com