পীরগঞ্জে কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৪

পীরগঞ্জে কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
পীরগঞ্জ ( ঠাকুরগাঁও) প্রতিনিধি:
শুক্রবার(১৯ এপ্রিল) সকালে বাংলাদেশ কৃষকলীগ পীরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,শোভাযাত্রা,কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ইফতেখারুল হক ধ্রুব নেতৃত্বে উপজেলা সদরে একটি শোভাযাত্রা বের হয়।
শোভাযাত্রা শেষে উপজেলা পূর্ব চৌরাস্তা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে অস্থায়ী কার্যালয় উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল জলিল আলোচনা সবার আয়োজন করা হয় এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আরফিন, সাংগঠনিক সম্পাদক জুলফিকার হোসেন, সহ-সভাপতি মামুনুর রশিদ, তথ্য প্রচার সম্পাদক হযরত আলী,পীরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক যুবলীগ রফিকুল ইসলাম, রাসেল, মশিউর সহ কৃষকলীগের দলীয় নেতৃবৃন্দসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল জলিল  বলেন,দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল।  বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠা করেন।প্রতিষ্ঠাতাকাল থেকে কৃষকলীগ কৃষকদের সংগঠিত করা,তাদের দাবি আদায় এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031