মাইক্রোবাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী সিয়াম আহমেদের মৃত্যু, আহত-২

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, জুলাই ১, ২০২২

মাইক্রোবাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী সিয়াম আহমেদের মৃত্যু, আহত-২

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে নওগাঁর সাপাহারে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল চালক এসএসসি পরীক্ষার্থী সিয়াম আহমেদের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে তার দুই বন্ধু।

শুক্রবার (১ জুলাই) ভোরে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সিয়াম আহমেদ সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজমের ছেলে। সে সাপাহার আল হেলাল ইসলামী একাডেমির এসএসসি পরীক্ষার্থী ছিল। বৃহস্পতিবার (৩০ জুন) রাত ৮টার দিকে উপজেলার নিশ্চিতপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ‍্যায় উপজেলার দীঘিরহাট থেকে পিকনিকের জন্য হাঁস কিনে সিয়ামসহ তিন বন্ধু মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল । পথিমধ্যে নিশ্চিতপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস এর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুই বন্ধু রাস্তার পাশে এবং সিয়াম রাস্তার ওপরে ছিটকে পরে।

এসময় সিয়ামের মাথার উপর দিয়ে মাইক্রোবাসের চাকা যাওয়ায় সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

 

অন্যদিকে সিয়ামের অবস্থা খারাপ হওয়ায় তাকে রাতে রামেকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত  করে বলেন, ঘটনার পর মাইক্রোবাসের চালক মাইক্রোবাস নিয়ে পালিয়ে গেছে। নিহতের পরিবার থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930