রাজনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ যুবনেতা আব্দুল কাদির ফৌজি

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৪

রাজনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ যুবনেতা আব্দুল কাদির ফৌজি

রেডটাইমস ডেস্ক মৌলভীবাজার:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের রাজনগর উপজেলা পরিষদের নিবার্চনের তারিখ নির্ধারণ হয়েছে আগামী মে মাসের ২১তারিখ। এরই মধ্যে বাংলাদেশ যুবলীগের রাজনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক তরুণ প্রজন্মের আইকন মো: আব্দুল কাদির ফৌজি রাজনগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য প্রার্থীতা ঘোষণা করেছেন।

প্রার্থীতা প্রকাশের পরেই এলাকায় ব্যাপক সাড়া জাগিয়েছে। তিনি উপজেলার প্রতিটি ইউনিয়নে হাটে-বাজারে, মাঠে-ঘাটে চায়ের স্টলে আলাপের কেন্দ্র বিন্দুতে পৌঁছে গেছেন। তরুণ যুবনেতা মো: আব্দুল কাদির ফৌজি’র পক্ষে ছাত্র ও যুব সমাজ তার প্রার্থীতা প্রকাশের পর থেকেই বিভিন্ন স্থানে সকল স্তরের ভোটারদের নিয়ে উঠান-বৈঠক চালিয়ে যাচ্ছেন। এতে ভোটাররাও ব্যাপকভাবে সাড়া দিচ্ছেন।

উপজেলার বিভিন্ন স্থানে ভোটারদের সাথে কথা বললে তারা জানান, জননেত্রী শেখ হাসিনার সরকার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে পৌঁছে গেছে। বর্তমান প্রজন্মের তরুন প্রতিনিধিরাই আগামী দিনে রাষ্ট্র পরিচালনা করবেন। তাই যুবনেতা মো: আব্দুল কাদির ফৌজি’ এর মত ক্লিন ইমেজের ছাত্র নেতাদের জনপ্রতিনিধি নির্বাচিত করলে রাজনগর ও স্মার্ট উপজেলায় দ্রুত গতিতে পৌঁছে যাবে।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী যুবনেতা মো: আব্দুল কাদির ফৌজি’ জানান, পদ-পদবী এবং চেয়ার একমাত্র আল্লাহ তা’য়ালার দান। আমি জনগণের সেবা করার লক্ষ্যে আগামী রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের একজন প্রার্থী। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি রাজনগর উপজেলার ৮টি ইউনিয়নকে উন্নয়নের মাধ্যমে স্মার্ট উপজেলায় রূপান্তর করতে কাজ করে যাব, ইনশাল্লাহ। আমি রাজনগর উপজেলার সকল ধর্ম-বর্ণ নির্ভিশেষে সকলের দোয়া ও আশির্বাদ প্রত্যাশা করি।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031