লোহাগাড়ায় প্রতিপক্ষের চুরিকাঘাতে আহত প্রবাসীর মৃত্যু

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২৩

লোহাগাড়ায় প্রতিপক্ষের চুরিকাঘাতে আহত প্রবাসীর মৃত্যু
ফাহাদ ইবনে হাশেম, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন চুনতি ইউনিয়নস্থ ৮নং ওয়ার্ডের সাতঘর নোয়া পাড়া খালখূল ব্রিজের পার্শ্বে জনৈক প্রবাসী আবু জাহেদ (৪০) নিজ এলাকার দোকান থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ হারুণ (৪২) গং লাঠিসোটা ও ধারালো চুরিকাঘাতে গুরুতর আহত করে।
গত ৩০ ডিসেম্বর দিবাগত রাত আনুমাণিক সোয়া ৯ টায় স্বজনেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু আহতের স্বজনেরা উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতলে ভর্তি করান। ওইখানে আহত আবু জাহেদ ৩ জানুয়ারী সন্ধ্যা আনুমাণিক সাড়ে ৫ টায় মারা যান বলে আহতের চাচা নুরুচ্ছফা জানিয়েছেন।
আহত আবু জাহেদ চুনতি ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ সাতঘর এলাকার মৃত সাহেব মিয়ার পুত্র। প্রতিপক্ষ গং যথাক্রমে হারুণ (৪২), পিতা মৃত মোহাম্মদ আবদুল আলম, মোহাম্মদ জাহেদ (২৮), পিতা মৃত  মোহাম্মদ আবদুল আলম, সাং- পূর্ব পাড়া, সাতঘর , চুনতি। ওমর ফারুক ওমর (৩২), পিতা মৃত নুরুল ইসলাম,সাং- সাতঘর নয়া পাড়া, আবদুল্লাহ মা’র পাহাড়। রায়হান (৩৩),পিতা আবসুর শুক্কুর (প্রকাশ বান্টু মিয়া), সাং-সিকদার পাড়া, চুনতিসহ আরো ৫/৬ জন অজ্ঞাতনামা ব্যক্তি তার উপর আক্রমণ চালায় বলে এজাহার সূত্রে জানা গেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031